1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন

আড়াইহাজারে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১ আহত ১৫

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ২৮৬

আড়াইহাজারে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে আনোয়ার হোসেন (৪৭) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুই পক্ষের আরও ১৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে  বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে উপজেলার উচিতপুরা ইউনিয়নের কাদিরদিয়া এলাকায়। আহতদের উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করো হয়েছে।

নিহত আনোয়ার হোসেন উপজেলার কাদিরদিয়া পূর্বপাড়া এলাকার মৃত আবেদ আলীর ছেলে। নিহত ব্যক্তি ওই এলাকায় কৃষিকাজ করতেন। তাঁর দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

তার বড় ভাই আলী হোসেন জানান, উচিতপুরা ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার ও আওয়ামী লীগ নেতা হানিফের সঙ্গে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফরের রাজনৈতিক বিরোধ রয়েছে। আবু জাফর নিহত আনোয়ারের ভাই। জাফরের সাথে বিরোধের জের ধরে গতকাল বুধবার সন্ধ্যায় হানিফ মেম্বার তার দলবল নিয়ে তাদের বাড়িতে হামলা চালায়। এ সময় ভাঙচুর ও লুটপাট করে তারা। পরে পুলিশে খবর দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। বৃহস্পতিবার সকালে বাড়ির লোকজন বাইরে থাকার সুযোগে ফের হামলা চালানো হয়।

আলী হোসেন বলেন, ‘আমার ভাই আনোয়ারকে বাড়িতে একা পেয়ে পেটানো হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার তার মৃত্যু হয়। তিনি পেশায় কৃষক ছিলেন। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।’

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কত্যর্বরত চিকিৎসক সারফুল জানান, মাথায় আঘাতজনিত কারণে আনোয়ারের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি আপাতত শান্ত রয়েছে।’

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart