1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন

আবারও ফাঁসলেন ফুটবল কিংবদন্তি রোনালদিনহো

ডেস্ক সংবাদ
  • বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ২২২

জাল পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে ঢোকার অভিযোগে গ্রেফতার হন ফুটবল কিংবদন্তি রোনালদিনহো। সম্প্রতি সংবাদ প্রকাশ হয়েছিল, কঠিন কিছু শর্ত মেনে ২৪ আগস্ট মুক্তি পেতে যাচ্ছেন তিনি। কিন্তু হঠাৎই নতুন জালে ফেঁসে গেলেন তিনি এবং নিজের কৃতকর্মের ফলেই।

জানা গেছে, প্যারাগুয়ের রাজধানী আসুনসিওনে যে লাক্সারি হোটেলে গৃহবন্দী করে রাখা হয়েছিল রোনালদিনহোকে, সেখানে তিনি আইন ভেঙে মডেলদের নিয়ে নাকি একটি পার্টির আয়োজন করেন। এখন নিয়ম ভঙ্গ করে এই পার্টি আয়োজন করার অপরাধে অভিযুক্ত করা হচ্ছে সাবেক বার্সা তারকাকে।

প্যারাগুয়ের এইচওওয়াই নিউজপেপারের রিপোর্ট অনুসারে, রোনালদিনহো বেশ কয়েকজন মডেল নিয়ে তার সুইটে একটি পার্টির আয়োজন করেন। সেই মডেলদের দেখা গেছে খুব ভোরে হোটেলে আসতে।

ওই রিপোর্টে আরও বলা হয়েছে, সেই নারী মডেলদেরকে দামি গিফটও দেয়া হয়েছে। তারা খুব উঁচুমানের পানীয়ও পান করেছেন। মাঝে মধ্যেই নাকি দেখা যেতে একই সময়ে দুই নারী রোনালদিনহোর সুইটে আসা যাওয়া করছেন।

এবার দেখার বিষয়, আইন ভঙ্গ করে পার্টির আয়োজন করার মাশুল তাকে কতটা গুনতে হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart