1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন

অতিরিক্ত মদ সেবনে বন্দরে যুবলীগ নেতার ছেলের মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ২৯৯

বন্ধুদের সাথে অতিরিক্ত মাত্রায় মদ সেবন করে বন্দরে যুবলীগ নেতার ছেলে মহিন (৩০) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছে। সোমবার (৩১ আগস্ট) দুপুর ১২টায় ঢাকা মিডর্ফোড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মহিন বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের কুড়িপাড়াস্থ ভাংতি এলাকার স্থানীয় যুবলীগ নেতা সোবাহান মিয়ার ছেলে। লোক মারফতে সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দুপুরে নিহত মহিনের বাড়ি পরিদর্শন করেছে।

এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক আনোয়ার হুসাইন জানান, গত ৩০ আগষ্ট রোববার দুপুরে আন্দিরপাড় এলাকার আলামিনের শ্বশুড়বাড়ি সোনারগাঁ থানার কুতুবপুর এলাকায় দাওয়াত খেতে বাসা থেকে বের হয় স্থানীয় যুবলীগ নেতা সোবাহান মিয়ার ছেলে মহিন। পরে সেখানে তারা দুই বন্ধুসহ কুতুবপুর এলাকার বেশ কয়েকজন যুবক মদ্যপান করে ওই দিন রাত ৮টায় মহিন ও তার বন্ধু আমিন নিজ নিজ বাড়িতে চলে আসে। অতিরিক্ত মাত্রায় মদ্যপান করার কারনে এক পর্যায়ে মহিন বাড়িতে অসুস্থ্য হয়ে পরে। পরে মহিনের আত্মীয় স্বজনরা তাকে আশংকা জনক অবস্থায় রাতে মদনপুর আল বারাকা হাসপাতালে নিয়ে গেলে সেখান তার অবস্থা অবনতি ঘটতে থাকে। এক পর্যায়ে কর্তব্যরত চিকিৎসকরা সোমবার সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মিডর্ফোট হাসপাতালে রের্ফাড করলে বেলা ১২টায় চিকিৎসাধীন অবস্থায় মহিনের মৃত্যু হয়। সেখানকার পুলিশ লাশের সুরুতহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য ঢাকা মিডর্ফোট হাসপাতালের র্মগে প্রেরণ করেছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart