1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৩২ অপরাহ্ন

স্বর্ণের তৈরী মাস্ক

ডেস্ক সংবাদ
  • শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ২১৫

করোনা মহামারির এই সময়ে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই। বিশেষ করে অনেক দেশেই মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে। সামর্থ্য অনুযায়ী নিজেদের মাস্ক কিনছেন সবাই।

তবে মাস্ক ব্যবহারে অন্যদের চেয়ে আলাদা শশাঙ্ক কুরাড়ে। ভারতের পুনে জেলার পিম্পরি এলাকার এই বাসিন্দা সোনার মাস্ক পরে সবাইকে চমকে দিয়েছেন। মাস্কটির বাজারমূল্য ২ লাখ ৮৯ হাজার রুপি।

সোনার তৈরি মাস্ক প্রসঙ্গে শশাঙ্ক কুরাড়ে বলেন, ‘এটি খুবই পাতলা মাস্ক এবং ছিদ্র রয়েছে, তাই শ্বাস নিতে কোনো কষ্ট হয় না। তবে এই মাস্ক কার্যকারী কিনা সে বিষয়ে আমি নিশ্চিত নই।’

ব্যক্তিগতভাবে বেশ সৌখিন শশাঙ্ক কুরাড়ে। শুধু মুখের মাস্ক নয়, গলায় পুরু চেইন, হাতে ব্রেসলেট, আঙুলে আংটি তার সবিকছুই সোনার তৈরি।

ভারতে করোনা রোগীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এই মহামারির কারণে কাজ হারিয়ে বেকার হয়ে পড়েছেন অনেকেই। খেটে খাওয়া দিন মজুররা খাবারের অভাবে আছেন। এই অবস্থায় শশাঙ্ক কুরাড়ের সোনার মাস্ক পরার বিষয়ে অনেকে সমালোচনা করছেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart