1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন

সোনারগাঁ ও বন্দরের হাট ইজারাদারদের সাথে জেলা পুলিশের মতবিনিময়

স্টাফ রিপোর্টার
  • রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ১৮২

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) মহোদয়ের নির্দেশনা অনুযায়ী আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে কুরবানীর হাটে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ে সোনারগাঁ ও বন্দর থানার হাট ইজারাদারদের সাথে নারায়ণগঞ্জ জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সোনারগাঁও থানা কার্যালয়ের ভেতর অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি.এম মোশাররফ হোসেন।

সোনারগাঁ থানায় অফিসার ইনচার্জ জনাব মোঃ মনিরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে সোনারগাঁ ও বন্দর থানা এলাকার পশুর হাট ইজারাদারগণ উপস্থিত ছিলেন। সভায় হাট ইজারাদারগণ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ে তাদের মতামত প্রদান করেন।

অনুষ্ঠানে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) জনাব মোঃ খোরশেদ আলম। বন্দর থানার অফিসার ইনচার্জ সহ সোনারগাঁ ও বন্দর থানার অন্যান্য অফিসারগন এসময় উপস্থিত ছিলেন। সভা শেষে সকলের মঙ্গল কামনা এবং অগ্রিম ঈদের শুভেচ্ছা জানানো হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart