1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে অপরাধী চক্রের ১১ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৩১৬

 সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী ও চোর সিন্ডিকেটের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় দেশীয় অস্ত্রসহ ৬২ পিছ ইয়াবা ট্যাবলেট ও চোরাইকৃত একটি ব্যাটারী চালিত ইজিবাইক উদ্ধার করা হয়। মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. কামরুল ফারুক নারায়ণগঞ্জ টাইমসকে জানান, সোমবার গভীর রাতে এসআই মোঃ আমিনুল ইসলাম ও সাদ্দাম হোসেনের নেতৃত্বে ঢাকা-টচ্রগ্রাম মহাসড়কের শিমরাইল ট্রাক টার্মিনাল এলাকা থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে রিপন (২৭), রোমান (২৭), সাগর (২১) ও নুর মোহাম্মদ (২০) সহ ৪ জনকে গ্রেফতার করে।

তাদের দেহ তল্লাশী করে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২টি দেশীয় তৈরী ছোড়া ও ২টি লোহার রড উদ্ধার করা হয়। অপরদিকে এসআই সুজন রঞ্জন তালুকদারের নেতৃত্বে অপর একটি দল জেলার ফতুল্লা থানার নরসিংপুর এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত একটি ব্যাটারী চালিত ইজিবাইক উদ্ধার করে।

ওই সময়ে ইজিবাইক চুরির সাথে এবং চোরাইকৃত ইজিবাইক ক্রয় ও বিক্রয়ের অভিযোগে বাবু (৪৩), আরিফ হোসেন (৩২), শাজাহান (৪৬), রিপন (৩৫), কামাল হোসেন (২৫) ও সবুজ (২৭) সহ ৬ জনকে গ্রেফতার করা হয়। অন্যদিকে মঙ্গলবার দুপুরে এসআই কাজল চন্দ্র মজুমদারের নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকা-টচ্রগ্রাম মহাসড়কের মাদানীনগর কুয়েত প্লাজার সামনে থেকে ৬২ পিস ইয়াবা ট্যাবলেটসহ রায়হান (২৮) নামে একজনকে গ্রেফতার করে। এ ঘটনায় থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart