1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন

রাজনীতি আমার নেশা : ভিপি বাদল

স্টাফ রিপোর্টার
  • শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ১৩৬

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো: বাদল (ভিপি বাদল) বলেছেন, বঙ্গবন্ধু কন্যা ও জননেত্রী শেখ হাসিনা ক্লান্তিহীন এক যোদ্ধা ও দেশের এক অতন্দ্র প্রহরী। দেশের সকল সেক্টরের পাশাপাশি চিকিৎসা সেক্টরেও তিনি ব্যাপকভাবে উন্নয়নমূলক কাজ করেছেন। করোনার ভয়ে ভীত হয়ে ঘরে বসে থাকি নি। নেত্রীর নির্দেশনা মোতাবেক মানুষের খেদমতে কাজ করে যাচ্ছি। সৎ পথে চললে অভাব থাকে না। আমি রাজনীতি করে টাকা মেরে খাইনা। রাজনীতিকে আমি নেশা হিসেবে নিয়েছি।

শুক্রবার (২৪ জুলাই) বিকেলে সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নে আয়োজিত এক দোয়া মাহফিলে এ কথা বলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবু হাসনাত মো. শহিদ বাদল (ভিপি বাদল) ।

ইউনিয়নের পঞ্চমীঘাট এলাকায় বৃক্ষরোপন কর্মসূচি ও করোনায় মৃতদের আত্মার মাগফেরাত কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, লাইব্রেরী হচ্ছে জ্ঞানের ভান্ডার। আমি জেনে আনন্দিত কারণ এলাকার শিক্ষিত ও মেধাবী তরুণরা একত্রিত হয়ে জ্ঞানের আলোয় আলোকিত হয়ে অত্র লাইব্রেরীটি প্রতিষ্ঠা করেছে। প্রত্যেকটা মানুষের ঘরেই লাইব্রেরী থাকা দরকার। অত্র লাইব্রেরীর সকল প্রয়োজনে আমরা পাশে থাকবো ইনশাআল্লাহ।

সাদিপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা যুবলীগের দপ্তর সম্পাদক কামরুজ্জামান বুলেট, সাদিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সালাউদ্দিন মাসুম, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব ও জুয়েল ভূঁইয়া।

পঞ্চমীঘাট পাবলিক লাইব্রেরীর সভাপতি হাবিবুর রহমান রনির সঞ্চালনায় ও সাধারণ সম্পাদক ওবায়দুল্লাহ বাদলের সার্বিক আয়োজনে উক্ত অনুষ্ঠানে অত্র লাইব্রেরীর সাবেক সভাপতি মোস্তফা কামাল, বিল্লাল হোসেন অনিক ও ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম শাহীন, প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাংবাদিক আক্তার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মামুন মুনতাসির ভূঁইয়া, বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি রাজীব দাস, যুগ্ম সম্পাদক সাব্বির আহম্মেদ সহ উক্ত লাইব্রেরীর পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দোয়ার মাধ্যমে সমস্ত মুসলিম উম্মাহর জন্য দোয়া কামনা এবং লাইব্রেরীর সম্মুখে বৃক্ষরোপনের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart