1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:৩৫ অপরাহ্ন

বন্দরে পাওনা টাকা চাওয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার
  • শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ১৭৩

বন্দরে পাওনা টাকা চাওয়ার অপরাধে চা দোকানী ও তার বড় ভাইকে কুপিয়ে দোকান ভাংচুর চালিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৪ জুলাই) বেলা ১২টায় উপজেলার চিনারদী এলাকায়। আহতরা হলো চা দোকানী ইউসুফ (৩২) ও তার বড় ভাই মোক্তার হোসেন (৪৮)। এলাকাবাসী আহত দুই ভাইকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এ ব্যাপারে আহত চা দোকানীর বড় ভাই আহত মোক্তার হোসেন বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
আহতের পরিবার সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার চিনারদী এলাকার মৃত তৈয়ব আলী মিয়ার ছেলে ইউসুফ মিয়া বহু বছর ধরে উক্ত এলাকায় একটি চা পানের দোকান দিয়ে কোনমতে সংসার চালিয়ে আসছে। এ সুবাদে একই এলাকার মৃত মোহাম্মদ আলী মিয়ার ছেলে কবির হোসেন বিভিন্ন সময়ে ইউসুফের দোকান থেকে ১৩০০ টাকা সদাই বাকি খায়। এর ধারাবাহিকতায় শুক্রবার দুপুরে কবির হোসেন ইউসুফের দোকানে আবারও বাকিতে সদাই চায়। এতে দোকানী ইউসুফ রাজি না হলে দেনাদার কবির এতে ক্ষিপ্ত হয়ে উঠে । পরে সন্ত্রাসী কবির ও তার ভাই মামুন ক্ষিপ্ত হয়ে দোকানে হামলা চালায়। ওই সময় হামলাকারি দুই ভাই চায়ের দোকানটি ব্যাপক ভাংচুর করে। ওই সময় হামলাকারিদের বাধা দিতে গিয়ে চা দোকানী ইউসুফ ও তার বড় ভাই ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক ভাবে জখম হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart