1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

বন্দরে দুই পরিবহন চাঁদাবাজ র‌্যাবের জালে

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ২৭৯

নারায়ণগঞ্জের বন্দরে হাতে নাতে দুই পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা হলো-মোঃ আমিনুল ইসলাম (২০) ও মোঃ মাহাবুব মোল্লা (২২)। এসময় তাদের হেফাজত থেকে চাঁদাবাজির নগদ ২ হাজার ৮০০ টাকা ও চাঁদা আদায়ের ৩টি রশিদ বই উদ্ধার করা হয়। সোমবার (২৭ জলাই) বিকালে উপজেলার ফরাজীকান্দা বাজার ও মদনগঞ্জ বাস্ট্যান্ডে চাঁদা আদায়কালে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে র‌্যাব-১১।
মঙ্গলবার সকালে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দীন চৌধুরী (পিপিএম) জানান, একটি চাঁদাবাজ চক্র মদনগঞ্জ ও ফরাজীকান্দা এলাকায় বাসস্ট্যান্ডে পণ্যবোঝাই ট্রাক, কাভার্ডভ্যান ও মালবাহী যানবাহনের চালকদের কাছ থেকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক দৈনিক প্রতি ট্রাক থেকে ১০০ টাকা থেকে ১৫০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। এতে করে ফরাজীকান্দা এলাকায় বাসস্ট্যান্ডে ট্রাক থেকে চাঁদা আদায়কালে মোঃ আমিনুল ইসলাম’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে চাঁদাবাজির নগদ ১,৬৫০ টাকা ও চাঁদা আদায়ের ২টি রসিদ বহি জব্দ করা হয়। পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মদনগঞ্জ এলাকায় বাসস্ট্যান্ডে ট্রাক থেকে চাঁদা আদায়কালে অপর চাদাঁবাজ মোঃ মাহাবুব মোল্লা’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে চাঁদাবাজির নগদ ১,১৫০ টাকা ও চাঁদা আদায়ের ১টি রসিদ বহি জব্দ করা হয়।
তিনি আরও জানান, গ্রেফতারকৃত ও পলাতক আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ স্থানীয় ইজারাদার মোঃ নাজিম উদ্দিনের প্রত্যক্ষ প্ররোচনা ও মদদে ফরাজীকান্দা ও মদনগঞ্জ এলাকায় চলাচলরত পণ্যবোঝাই ট্রাক, কাভার্ডভ্যান ও মালবাহী যানবাহনের চালকদের কাছ থেকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। ইজারাদার মোঃ নাজিম উদ্দিন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন হতে মদনগঞ্জ বাসস্ট্যান্ড থেকে চাঁদা আদায়ের জন্য ইজারা নিলেও তার প্রত্যক্ষ প্ররোচনা ও মদদে গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজশে মদনগঞ্জ বাসস্ট্যান্ডের আনুমানিক ১ কিলোমিটার সামনে ফরাজীকান্দা বাজারে সড়ক ও জনপথের রাস্তায় উল্লিখিত যানবাহনের চালকদের নিকট হতে ভয়ভীতি দেখিয়ে বলপূর্বক চাঁদা আদায় করে আসছে। এ সকল চাঁদাবাজদের অত্যাচারে পণ্যবোঝাই ট্রাক, কাভার্ডভ্যান ও মালবাহী যানবাহনের চালকরা অতিষ্ঠ। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বন্দর থানায় মামলা দায়ের করেছে র‌্যাব।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart