1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন

নুনেরটেকে ২ মাসের মধ্যে বিদ্যুতের আলো জ্বলবে : এমপি খোকা

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ২৪০

সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের দূর্গম চরাঞ্চল নুনেরটেকে আগামী দুই মাসের মধ্যে বিদ্যুৎ পৌঁছবে বলে জানিয়েছেন সোনারগাঁয়ের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা। সোমবার রাতে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় তার কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।
এমপি খোকা বলেন, সম্প্রতি নদীর পানি বেড়ে যাওয়ায় বিদ্যুতের কাজ করতে কিছুটা সমস্যা হচ্ছে। এটা না হলে ঈদের আগেই নুনেরটেকে বিদ্যুৎ পৌঁছে যেত।
তিনি বলেন, আমি সংসদ সদস্য হিসেবে দায়িত্ব গ্রহণের পর নুনেরটেকবাসী যখন বিদ্যুতের দাবি জানিয়েছিলো তখন আমি আল্লাহর উপর ভরসা করে তাদের দাবি পূরণের অঙ্গিকার করেছিলাম। আমি অন্য নেতাদের মত মানুষের সঙ্গে ধোঁকাবাজির অঙ্গিকার করি না। যখন যা বলি তা মন থেকেই বলি এবং তা রক্ষারও চেষ্টা করি।
নুনেরটেকবাসীর বিদ্যুতের স্বপ্ন পূরণ করতে পারায় তিনি আল্লাহর শোকর আদায় করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart