1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন

না.গঞ্জের মুক্ততরী এবার বন্যার্তদের পাশে

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৩৬৬
সুবিধাবঞ্চিতদের নিয়ে কাজ করা নারায়ণগঞ্জের মুক্ততরী সামাজিক সংগঠন এবার বন্যার্তদের পাশে দাড়িয়েছে।
রোববার (২৬ জুলাই) নারায়ণগঞ্জের পার্শ্ববর্তী জেলা মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলার হাসাইল ইউনিয়নের বিভিন্ন বন্যা কবলিত এলাকায় হত দরিদ্র ১০০ পরিবারকে শুকনো খাবার ও ঔষুধ সামগ্রী বিতরণ করেন সংগঠনের সেচ্ছাসেবীরা।
মুক্ততরী সংগঠনের সমন্বয়ক জয় দত্ত বলেন, আমাদের আগেই পরিকল্পনা ছিলো আমরা বন্যাকবলিত এলাকায় যাবো। মুন্সিগঞ্জ জেলায় আমাদের মুক্ততরী দল গঠনের কাজ চলছে। মুন্সিগঞ্জ থেকে সেচ্ছাসেবীরা আমাদের জানায়, মুন্সিগঞ্জের অবস্থা ভয়াবহ। বন্যার পানি প্রায় ৬০ সে.মি. উপরে উঠে গেছে। আমরা তখন মুন্সিগঞ্জ যাওয়ার পরিকল্পনা করি। আমাদের উদ্দেশ্য মানুষের পাশে দাঁড়ানোর। যে সকল এলাকায় সরকারি সহায়তা যায় নাই বললেই চলে সে সকল এলাকায় আমরা আমাদের কার্যক্রম পরিচালনা করি৷ যেকোন ভালো কাজের সাথে মুক্ততরী সবসময় আছে।
শুকনো খাবার ও ঔষুধ বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন, মুক্ততরীর ডেপুটি চিফ অফ প্রোগ্রাম ম্যানেজমেন্ট প্রীতম কুমার দাস, চীফ অফ পাবলিসিটি ম্যানেজমেন্ট মাহমুদুল হাসান পরশ, এডিশনাল চীফ অফ আইটি পরশ লিমন, এডিশনাল চীফ অফ কমিউনিকেশন ম্যানেজমেন্ট রাকিব, সদস্য হামিম এবং মুন্সিগঞ্জ জেলা মুক্ততরীর সদস্য ওয়াসী ও শুভ।
২০১৯ সালের ১লা জুলাই জয় দত্ত ও রুবায়েত সায়মনের উদ্দ্যোগে এই সংগঠনটির যাত্রা শুরু হয়। শুরু থেকেই সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা সামগ্রী বিতরণ, খাবার বিতরণ,  শীতবস্ত্র বিতরণ সহ বিভিন্ন সময় অনাথ বাচ্চাদের সাথে পিঠা উৎসব করে এসব ছিন্নমূল শিশুদের পাশে দাড়িয়েছে  সংগঠনটি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart