1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনাম
লক্ষ্য একটিই, কর্মহীনদের কর্ম ব্যস্ততা তৈরি করা : আনোয়ার হোসেন এখন মিডিয়াকে একদমই ভয় পাইনা : লিপি ওসমান প্রশাসন পরিবারের দরজা সবার জন্য খোলা : ডিসি নারায়ণগঞ্জে রাজউকের প্রস্তাবের বিরুদ্ধে গণসাক্ষর কর্মসূচি অব্যাহত নবাগত ডিসির সহধর্মিণীকে বরণ করে নিলেন লেডিস ক্লাব ও মহিলা ক্রিড়া সংস্থা নারায়ণগঞ্জে ফেসবুক গ্রুপ ফানমেলার শীতবস্ত্র বিতরণ সম্মাননা ক্রেস্ট পেলেন করোনাযোদ্ধা কামরুল হাসান আইনজীবীর চেয়ারের উপর জুতা পায়ে হুমায়ূন, পরিস্কার করলেন মোহসীন পথশিশুদের খাবার দিল ব্লাড গ্রুপ অফ না’গঞ্জ এন্ড বন্দর ফেইসবুক গ্রুপ ১০০ নারীকে বিনামূল্যে সেলাই মেশিন দিলেন জেলা পরিষদ

দুটি ইস্যুই সরকারের পতনের জন্য যথেষ্ট : না.গঞ্জ নাগরিক কমিটি

স্টাফ রিপোর্টার
  • শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ১৭৪

ওয়াসা কর্তৃক গভীর নলকুপের ধার্যকৃত বার্ষিক নবায়ন ফি ও ডিপিডিসি কর্তৃক অতিরিক্ত বিদ্যুৎবিল প্রত্যাহারের দাবিতে শনিবার (২৫ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে  নারায়ণগঞ্জ নাগরিক কমিটি।

নাগরিক কমিটির সভাপতি এবি সিদ্দিকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আবদুর রহমান, সিপিবি নারায়ণগঞ্জ জেলা সভাপতি হাফিজুল ইসলাম, গণসংহতি আন্দোলনের জেলা সমন্বয় তরিকুল সুজন, ন্যাপ জেলা কমিটির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, করোনা দুর্যোগের মধ্যে ডিপিডিসি কর্তৃপক্ষ যে বিদ্যুৎ বিল গ্রাহককে দিয়েছে, তা কোন কোন ক্ষেত্রে ১০ গুণেরও বেশি। বিভিন্ন গ্রাহকের অভিযোগের পরিপ্রেক্ষিতে ডিপিডিসি কর্তৃপক্ষ জানালেন, করোনার কারণে মিটার না দেখে বিল করাতে এমনটা হয়েছে যা পরবর্তী বিলের সাথে সমন্বয় করা হবে। অথচ এই জুলাই মাসে প্রাপ্ত বিলেও অধিকাংশ গ্রাহকের ক্ষেত্রে তা সমন্বয় করা হয় নাই। যখন এই করোনা দুর্যোগের সময় মানুষ ঋণ করে বাসা ভাড়া ও দৈনন্দিন খরচগুলো মিটিয়ে দুর্বিষহ জীবনযাপন করছে তখন সরকারের এসব সিদ্ধান্ত মানুষের উপর জুলুম চাপিয়ে দেওয়া ছাড়া আর কিছুই নয়।

বক্তারা আরও বলেন, স্বাস্থ্য খাত নিয়ে কিছু বলতে চাই না। শুধুমাত্র ওয়াসা ও বিদ্যুৎ খাতেই সরকার যে দুর্নীতি করেছে সেই দুটি ইস্যুই সরকারের পতনের জন্য যথেষ্ট। সরকারের বিভিন্ন প্রতিষ্ঠানগুলোর যে দুর্নীতি সে লোকসান সরকার জনগণের উপর চাপিয়ে দিচ্ছে। সরকারের এমন কোন প্রতিষ্ঠান বা মন্ত্রণালয় বাকি নেই যা দুর্নীতির সাথে যুক্ত নেই। এই বিদ্যুৎ খাতে দুর্নীতি অনেক পুরনো। সরকার বলছে বিদ্যুৎ উৎপাদন বাড়ছে, বিদ্যুৎ উপচে পড়ছে। কিন্তু করোনাকালীন সময়ে শিক্ষার্থীদের বাড়িতে বসে অনলাইনে ক্লাস করতে বেগ পেতে হচ্ছে লোডশেডিংয়ের কারণে। বিদ্যুৎ যদি উপচে পড়তো তাহলে লোডশেডিং হয় কীভাবে?

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart