1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন

জয়দেবপুর থেকে ছিনতাই হওয়া গরু ভর্তি ট্রাক বন্দরে উদ্ধার

স্টাফ রিপোর্টার
  • রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ২০১

গাজীপুরের জয়দেবপুর এলাকা থেকে গরু ভর্তি ছিনতাইকৃত ট্রাক নারায়ণগঞ্জের বন্দর থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার ভোররাত ৪টার দিকে উপজেলার মদনপুর-মদনগঞ্জ সড়কের রামনগর এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় গরুসহ ট্রাক উদ্ধার করা হয়।
এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ রফিকুল ইসলাম গনমাধ্যমকে জানিয়েছে, গত ২৫ জুলাই শনিবার রাতে গাজীপুর জেলার জয়দেবপুর এলাকা থেকে ঢাকা মেট্রো ন ১৭-৩৯৭৩ নাম্বার একটি গরু র্ভতি ট্রাক মিছিং হয়। আমারা প্রাথমিক ভাবে ধারন করছি অজ্ঞাত ছিনতাইকারিরা গাজীপুরের জয়দেবপুর এলাকা থেকে গরু র্ভতি ট্রাকটি ছিনতাই করে। পরে ছিনতাইকারিরা লুটকরা গরু গুলো বিক্রির জন্য বন্দরে আনে। থানার টহল পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারি দল ট্রাকসহ লুটকরা গরু গুলো ফেলে রেখে কৌশলে পালিয়ে যায়। থানার টহলরত পুলিশ এএসআই ইলিয়াছসহ সঙ্গীয় র্ফোস রামনগর এলাকা থেকে পরিতক্ত অবস্থায় গরু র্ভতি ট্রাকটি উদ্ধার করে। এ ব্যাপারে বন্দর থানায় জিডি এন্ট্রি করা হয়েছে। গরু প্রকৃত মালিকদের সাথে আমাদের যোগাযোগ অব্যহত রয়েছে। তারা এসে লুন্ঠিত গরু গুলো শনাক্ত করে নিয়ে যাবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart