1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন

চার দফা দাবিতে ছাত্র ফ্রন্টের মানববন্ধন

স্টাফ রিপোর্টার
  • বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ১৭২

করোনা পরিস্থিতিতে সকল শিক্ষাপ্রতিষ্ঠানের চলতি বছরের বেতন-ফি মওকুফসহ ৪ দফা দাবিতে মানববন্ধন করেছে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বন্দর শাখা। বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল ১১ টায় বন্দর প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত, করোনা পরিস্থিতিতে চলতি বছরের ছাত্রদের বেতন-ফি, বাসাভাড়া, মেসভাড়া মওকুফের দাবিতে মানববন্ধন করে ছাত্রফ্রন্ট।
সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বন্দর উপজেলার আহ্বায়ক মুন্নি সরদারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সুলতানা আক্তার, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শিমুল, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বন্দর উপজেলার সদস্য সচিব রাকিবুল হাসান রবিন, সদস্য ফাতেমা আক্তার মুক্তা প্রমুখ।
সুলতানা আক্তার বলেন, করোনা মহামারির কারণে শিক্ষার্থীদের শিক্ষা জীবন আজকে হুমকির মুখে পড়েছে। বাংলাদেশে করোনা মহামারির আরও বিপর্যয়ের শঙ্কা তৈরি হয়েছে। স্বাস্থ্যব্যবস্থার দৈন্য দশা মানুষের সামনে আজকে স্পষ্ট। আবার এর মধ্যে সরকার এই মাস থেকে করোনা পরীক্ষার ফি নির্ধারণ করেছে পরীক্ষা কেন্দ্রে ২০০ টাকা এবং বাসায় ৫০০ টাকা এবং দেশের বাহিরে যারা যাবে তাদের ৩৫০০ থেকে ৪৫০০ টাকা। বিশেষজ্ঞদের পরামর্শ ছিল করোনার বর্তমান পরিস্থিতিতে ব্যাপক করোনা পরীক্ষা করা। সেখানে ফি নির্ধারণের মধ্য দিয়ে সরকার ব্যাপক করোনা পরীক্ষা নিরুৎসাহিত করল। করোনাকালে শ্রমজীবী দরিদ্র মানুষের আয় কমে গেছে। পরীক্ষার ফি নির্ধারণ দরিদ্র মানুষের করোনা চিকিৎসা সংকোচিত হল। সরকারের এ সিদ্ধান্ত দুর্যোগ মোকাবিলায় তার ব্যর্থতার পরিচয় বহন করে।
মানববন্ধনে নেতৃবৃন্দ সারাদেশে করোনা পরীক্ষার ফি নেয়া বন্ধ করে সম্পূর্ণ বিনা মূূল্যে করোনা চিকিৎসা প্রদান, শিক্ষার্থীদের চলতি বছরের বেতন-ফি, মেসভাড়া, বাসাভাড়া মওকুফ ও অসচ্ছল শিক্ষার্থীদের নগদ সহযোগিতার জন্য সরকারের কাছে জোর দাবি জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart