1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন

গোগনগরে এবার চেয়ারম্যান নিজেই বিতরণ করলেন ভিজিএফের চাল

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৩৩৬
নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নে ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে অতিদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।  বৃহস্পতিবার  (৩০ জুলাই) সকালে গোগনগর বঙ্গবন্ধু সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ে এ চাল বিতরণ করা হয়।
এসময় সভাপতির বক্তব্যে নওশেদ চেয়ারম্যান বলেন, আমরা ৮৬৭ পরিবারের মাঝে ১০ কেজি করে প্রধানমন্ত্রীর দেয়া উপহার চাল বিতরন করেছি। এখানে কাউকে কোন ভাবে চাল ওজনে কম দেয়া হবে না। আমি কোন অন্যায়কে প্রশ্রয় দেই না। এই চাল বিতরণে কোন অনিয়ম মেনে নেয়া হবে না। কেউ যদি ওজনে চাল কমপান আমাকে জানাবেন।
এসময় উপস্থিত ছিলেন, গোগনগর ইউয়িনের ৫ নম্বর ওয়ার্ড সদস্য রফিকুল ইসলাম, ৭ নম্বর ওয়ার্ড সদস্য তোফাজ্জল হোসেন, নারী সদস্য নাজমা বেগম, তাহমিনা বেবি সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি।
প্রসঙ্গত গত ২৯ জুলাই ভিজিডি কার্ডের চাল বিতরণের অনিয়মের সংবাদ নারায়ণগঞ্জটাইমস সহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর  নওশেদ চেয়ারম্যান নিজে উপস্থিত থেকে ভিজিএফের চাল বিতরণ করেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart