1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:০২ পূর্বাহ্ন

এবার করোনায় ভিন্নধর্মী ইত্যাদি

বিনোদন ডেস্ক
  • শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ১৯৬

ইত্যাদি মানেই নতুন কিছু। এবারও এর ব্যতিক্রম হয়নি। ঈদুল আজহায় প্রচারিত হবে ইত্যাদির আরো একটি বিশেষ সংকলিত পর্ব। তবে ঈদুল আজহায় কখনো ইত্যাদি নির্মাণ করা না হলেও প্রচার শিডিউল অনুযায়ী অনুষ্ঠানটির নিয়মিত নতুন পর্বের প্রচার তারিখ হলো ৩১ জুলাই।

জানা গেছে, দর্শকদের অনুরোধে এই ঈদ উপলক্ষে বিশেষ একটি সংকলিত ইত্যাদি সাজানো হয়েছে সম্পাদনার টেবিলে। ইতিপূর্বে প্রচারিত কয়েকটি ঈদ ইত্যাদির বেশ কয়েকটি পর্ব সংকলন করে সাজানো হয়েছে ইত্যাদির এই বিশেষ পর্বটি। সংকলিত ইত্যাদি হলেও এবারের ইত্যাদিরও কিছু অংশ নতুনভাবে ধারণ করা হয়েছে। জানানো হয়েছে সদ্য প্রয়াত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে বিশেষ শ্রদ্ধা।

এবারের পর্বে দেখানো হবে এন্ড্রু কিশোরের পরিবেশিত সেই গানটিও। রয়েছে প্রয়াত অভিনেতা হুমায়ূন ফরিদীর একটি বিশেষ পর্বসহ জনপ্রিয় তারকাদের অংশগ্রহণে নাচ, গান, নাট্যাংশের সমন্বয়ে অনেক মজার মজার পর্ব।

এর আগে রোজার ঈদেও দর্শক উপস্থিততে ‘ইত্যাদি’র পর্ব ধারণ করা সম্ভব হয়নি। গত দুই দশক ধরে ইতিহাস, ঐতিহ্য, প্রতœতাত্ত্বিক নিদর্শন এবং মুক্তিযুদ্ধের গৌরবময় স্থানসমূহে গিয়ে ইত্যাদির ধারণ করা হলেও বর্তমানে অদৃশ্য ভাইরাস করোনার কারণে দর্শকদের সুরক্ষা ও নিরাপত্তার কথা ভেবে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

প্রসঙ্গত, দীর্ঘ ১৫ বছর পর হানিফ সংকেতের অনুরোধে ইত্যাদির মাধ্যমেই নতুন গান নিয়ে টিভি পর্দায় ফিরে এসেছিলেন এই গুণী শিল্পী।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart